ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

যুবদল নেতা শাহীনকে গ্রেফতারের অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
যুবদল নেতা শাহীনকে গ্রেফতারের অভিযোগ

ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর দক্ষিণের আহ্বায়ক গোলাম মাওলা শাহীনকে পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাতে জুরাইন থেকে ফেরার পথে সূত্রাপুর এলাকা থেকে শাহীনকে গ্রেফতার করা হয়েছে বলে যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না অভিযোগ করেছেন ।

 

এই ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গোলাম মাওলা শাহীনকে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না।

গোলাম মাওলা শাহীন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।  

এদিকে, বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশের গলি থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ইখতিয়ার রহমান কবিরসহ চারজনকে আটক করে পল্টন থানা পুলিশ। ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা কাজী মোক্তার হোসেন জানান, সন্ধ্যায় তাদের আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এমএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।