ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরে বিএনপির ৮ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
মেহেরপুরে বিএনপির ৮ নেতাকর্মী আটক

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর ও সদরে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় লাল স্কচটেপ মোড়ানো ৪টি ককটেল উদ্ধার ও অবিস্ফোরিত ককটেলের আলামত উদ্ধার করা হয়েছে।

আটক চারজন হলেন, মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের বদর উদ্দীনের ছেলে দারিয়াপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক(৪৩), শিবপুর গ্রামের ইলিয়াছ হোসেন বিশ্বাসের ছেলে মোনাখালি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শহিদুল হাসান রাহুল (২৭), শিবপুর গ্রামের হাজী আব্দুস সাত্তার গাজীর ছেলে মোনাখালি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আজিম উদ্দীন গাজী (৫০) ও জয়পুর গ্রামের মৃত দাউদ আলীর ছেলে বাগোয়ান ইউনিয়ন যুবদলের সাংগাঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক (৪৮)।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গৌরিনগর গ্রামের কাতুবশাহ মাজার সংলগ্ন কাঁচা রাস্তার পাশে শহিদুল ইসলামের আম বাগানে বিএনপি ও অঙ্গ সংগঠনের ২০-২৫ জন নাশকতার পরিকল্পনা করার লক্ষে গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি টিম অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে গেলেও বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪ নেতাকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে বিভিন্ন বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে কবির হোসেন ও সাকের হোসেনসহ ৪ বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।