ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে নাশকতার মামলায়  বিএনপির ১৬ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
সিরাজগঞ্জে নাশকতার মামলায় 
বিএনপির ১৬ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় তাড়াশ উপজেলা যুবদলের আহ্বাকসহ বিএনপি ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতদের মধ্যে তাড়াশ উপজেলা যুবদলের আহ্বায়ক ও বারুহাস ইউনিয়নের বিনসাড়া ওয়ার্ড বিএনপির সভাপতি জামাল উদ্দিনের নাম জানা গেছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ১১ ফেব্রুয়ারি ১৩ মোটরসাইকেল পোড়ানো ও ককটেল বিস্ফোরণ মামলার ১৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘণ্টায বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে দুই মামলায় ২৩ আসামিকে গ্রেফতার করা হলো।

এদিকে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, সোমবার রাতে যুবদলের আহ্বায়কসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা দুজনই নাশকতার মামলার আসামি।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নাশকতার মামলায় পাঙ্গাসী ইউনিয়ন বিএনপির এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।