ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মাদারীপুর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে: শাজাহান খান

মাদারীপুর: দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান।   

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

শাজাহান খান বলেন, এই বিদ্যালয়ে পড়াশোনা করেছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সে সময় এই স্কুল কী ছিল, আজ এই স্কুলের কত উন্নয়ন হয়েছে! শেখ হাসিনার সময় যে উন্নয়ন হয়েছে, তা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাই।  

শিক্ষার্থীদের উদ্দেশে শাজাহান খান বলেন, তোমরা বাড়িতে গিয়ে অভিভাবকদের টাকা, খাবারসহ অনেক কিছু চাও। এবার গিয়ে আবদার করবে, নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বিদ্যালয়ের প্রভাতী শাখার প্রধান কবিতা রানী, দিবা শাখার প্রধান নিলিমা বিশ্বাসসহ ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।