ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেড় কোটি টাকার সোনার বার ছিনতাই, ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
দেড় কোটি টাকার সোনার বার ছিনতাই, ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাজবাড়ী:  ২০টি সোনার বার ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তৌফিক খান সাদিদকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

মো. তৌফিক খান সাদিদ বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) ননী গোপাল বাংলানিউজকে জানান, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালীতে ঢাকা-খুলনা মহাসড়কের গড়াই সেতুর টোলঘরের কাছে প্রায় দেড় কোটি টাকার ২০টি সোনার বার ছিনতাই হয়। এ ঘটনায় গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে স্বর্ণ ব্যবসায়ী রাসেল মিয়া একটি মামলা দায়ের করেন। অভিযান চালিয়ে রাতেই ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়ার তারা মিয়ার ছেলে রইচ মোল্যাকে গ্রেফতার করা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রোববার সন্ধ্যায় মো. তৌফিক খান সাদিদ নামে একজনকে বালিয়াকান্দি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

এদিকে বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামও সাদিদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য গত শুক্রবার ১৭ ফেব্রুয়ারি সকালে কামারখালীতে গড়াই সেতুর টোলঘর এলাকায় সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। রাসেল মিয়া নামে এক স্বর্ণ ব্যবসায়ী কুমিল্লা থেকে বাসে চুয়াডাঙ্গায় যাওয়ার সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।