ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

একুশের চেতনা ধ্বংসের অভিযোগ নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
একুশের চেতনা ধ্বংসের অভিযোগ নিয়ে যা বললেন ওবায়দুল কাদের ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বিএনপি কর্তৃক আওয়ামী লীগের বিরুদ্ধে একদলীয় শাসন করে একুশের চেতনা ধ্বংসের অভিযোগ নিয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ কখনও একদলীয় শাসন কায়েম করেনি। ৭৫-এ বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ নামে যে দল গঠন করা হয়েছে সেটি একদল নয়।

সেটি জাতীয় দল।  

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রভাত ফেরিতে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, একুশের চেতনা যারা বিশ্বাস করে না তারা একাত্তরের চেতনাও বিশ্বাস করে না। একুশ আর একাত্তরের চেতনা একই। সাম্প্রদায়িক ও জঙ্গিবাদী গোষ্ঠীর বিশ্বস্ত ঠিকানা ও পৃষ্ঠপোষক বিএনপি। এ অগ্নিসন্ত্রাসীদের রুখতে হবে। আর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।  

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।