ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনসমুদ্রে পরিণত হবে কোটালীপাড়ার জনসভা: শহীদ উল্লা খন্দকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
জনসমুদ্রে পরিণত হবে কোটালীপাড়ার জনসভা: শহীদ উল্লা খন্দকার

গোপালগঞ্জ: সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে নির্ধারিত ওই জনসভাস্থল মাঠ পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।  

শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত এ প্রতিনিধি বলেন, শেখ হাসিনা কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীর প্রাণের মানুষ। তাঁকে সবাই খুব ভালোবাসেন। তিনিও এ জনপদের মানুষদের অত্যন্ত ভালোবাসেন। এ জনপদের মানুষদের তিনি মাতৃস্নেহে আগলে রেখেছেন। শুধু কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীই নয়, পুরো জেলার মানুষ তাঁকে ভালোবাসে। আর তাই তিনি চারবার দেশের প্রধানমন্ত্রী হতে পেরেছেন।

কোটালীপাড়া-টুঙ্গিপাড়াসহ আশপাশের বিভিন্ন উপজেলা থেকে কয়েক লাখ লোক জনসভায় যোগ দেবেন বলে আশা রাখেন শহীদ উল্লা খন্দকার।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি বিভাগসহ সবপর্যায়ে ব্যাপক উন্নয়ন করেছে। বিশেষ করে কৃষি ক্ষেত্রে আমরা অভাবনীয় সাফল্য অর্জন করেছি। তাই আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। শেখ হাসিনার নির্দেশনা রয়েছে- দেশের চাষযোগ্য জমির এক ইঞ্চি জমিও অনাবাদি রাখা যাবে না। তাঁর এ নির্দেশে আমরা অনাবাদি সব জমি আবাদে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছি।

বিএনপির সরকারের শাসনামলের কথা তুলে ধরে শহীদ উল্লা খন্দকার বলেন, বিএনপির শাসনামলে সারের জন্য কৃষকদের গুলি করে মারা হয়েছে। আর এখন এদেশের কৃষকরা বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক পাচ্ছেন। বর্তমান সরকার জনবান্ধব সরকার। জনগণের কল্যাণেই এ সরকার কাজ করে যাচ্ছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসার কথা রয়েছে। সেখান থেকে শনিবার (২৫ ফেব্রুয়ারি) তিনি কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে পুরো কোটালীপাড়া উপজেলাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। ব্যানার-ফেস্টুন-পোস্টারে ছেয়ে গেছে গোটা উপজেলা। দলীয় নেতাকর্মীসহ সব শ্রেণীর মানুষের মধ্যে বইছে আনন্দ। কোটালীপাড়াবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছ থেকে এক নজর দেখা ও তাঁর ভাষণ শোনার জন্য অধির আগ্রহে বসে আছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।