ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন কমিশন পরিবর্তন না হলে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
নির্বাচন কমিশন পরিবর্তন না হলে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি

বরগুনা: বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্শাল (অবসরপ্রাপ্ত) আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন পরিবর্তন না হলে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি।

বরগুনা জেলা বিএনপির পদযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পদযাত্রা শুরুর আগে বরগুনা জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আলতাফ হোসেন চৌধুরী।

সভা শেষে বিএনপির পদযাত্রা শহরের সদর রোড হয়ে কাজী নজরুল ইসলাম সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

জেলা বিএনপির আহ্বায়ক মো. মাহবুবুল আলম ফারুক মোল্লার সভাপতিত্বে পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অবসরপ্রাপ্ত) আলতাফ হোসেন চৌধুরী। কর্মসূচিতে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

পথসভায় আলতাফ হোসেন চৌধুরী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, ইভিএম সিস্টেম বাতিল এবং বর্তমান নির্বাচন কমিশনের পরিবর্তন না হলে আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।