ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘রাঙামাটি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
‘রাঙামাটি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে’

রাঙামাটি: রাঙামাটির সব বিভাগ এক থাকলে কাজের গতি বাড়বে, ফলে বাংলাদেশ এগিয়ে যাবে -বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা পরিষদের উন্নয়ন কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

চেয়ারম্যান আক্ষেপের সঙ্গে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশে বলেন, সভায় সময় নিয়ে আসবেন। সভায় না আসা, সভায় এসে চলে যাওয়া এটা শোভনীয় দেখায় না।

চেয়ারম্যান আরও বলেন, পর্যটকরা আমাদের এলাকায় বেড়াতে আসে। তাদের জন্য সেবার মান বাড়াতে হবে। খাদ্যসামগ্রী থেকে শুরু করে গাড়ি ভাড়া সবকিছু নিয়ন্ত্রণ রাখতে হবে। সরকার স্মাট বাংলাদেশের ঘোষণা দিয়েছে। আমরা স্মার্ট রাঙামাটি গড়ে তুলব। এজন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় রাঙামাটি জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক, জেলা মৎস্য কর্মকর্তা শ্রীবাস চন্দ্র চন্দ, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো. আব্দুল্লাহ আল-মামুন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলসহ জেলা পরিষদের হস্তান্তরিত বিভাগের অন্যান্য কর্মকর্তারা সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।