ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেসবুকে সিরাজগঞ্জ জেলা আ.লীগের কমিটি, কেন্দ্রে লিখিত অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
ফেসবুকে সিরাজগঞ্জ জেলা আ.লীগের
কমিটি, কেন্দ্রে লিখিত অভিযোগ 

সিরাজগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঈনুদ্দিন খান চিনু।  

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক আবু সায়েমের কাছে অভিযোগের কপি হস্তান্তর করেন তিনি।

 

অভিযোগে তিনি উল্লেখ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে যাদের অন্তর্ভুক্ত করা হয়েছে, তাদের অনেককেই ৩৫ বছরের রাজনৈতিক জীবনে দেখেননি। এমনকি অনেকের নাম পর্যন্ত শোনেননি। তৃণমূলের নেতাকর্মীরাও তাদের চেনেন না। যা নিয়ে সমালোচনার সৃষ্টি হয়েছে। এতে সিরাজগঞ্জের রাজনীতির ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ওই কমিটিতে তাকে উপেক্ষা করা হয়েছে উল্লেখ করে অভিযোগে নিজের রাজনৈতিক ক্যারিয়ারের বিবরণ তুলে ধরেন।  

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি মঈনুদ্দিন খান চিনু বলেন, আমি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সহ-সভাপতি ও পরে সভাপতির দায়িত্ব পালন করেছি দীর্ঘদিন। অথচ ফেসবুকে প্রচারিত অনুমোদিত জেলা কমিটিতে আমাকে উপেক্ষা করে সিরাজগঞ্জের রাজনীতিতে সম্পূর্ণ অপরিচিত একাধিক ব্যক্তিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এসব বিষয়ের তদন্ত করে যোগ্য ব্যক্তিদের দলে স্থান দিতে কেন্দ্রের কাছে লিখিত আবেদন করেছি।  

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।