ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

রাজনীতি

তারেককে দেশে ফিরতে বাধা দিচ্ছে সরকার : শামসুজ্জামান দুদু

আরিফুল ইসলাম ডালিম, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০

চুয়াডাঙ্গা : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সরকার ভয় পায়, তাই তাকে দেশে ফিরতে পরিকল্পিতভাবে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিএনপির মাসব্যাপী আন্দোলন কর্মসূচির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।



তিনি বলেন, ‘জেলের জুজু দেখিয়ে তারেক রহমানের দেশে ফেরা আটকানো যাবে না। প্রয়োজনে বাংলার জনগণকে সঙ্গে নিয়ে সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। ’

আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বিরোধী দলের ওপর হামলা-মামলা-নির্যাতন বন্ধের জন্য সরকারের প্রতি তিনি আহ্বান জানান।

পাবনার ঘটনার উল্লেখ করে তিনি বলেন, ‘প্রশাসনিক কর্মকর্তারাও আওয়ামী সন্ত্রাসীদের হাতে নির্যাতনের শিকার হচ্ছে। সরকারের কাছে তারা বিচার চেয়ে ওএসডি হয়েছেন। ’

সভায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল কাউনাইন টিলু, এম জেনারেল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান বুলা, চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি শামীম রেজা ডালিম প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa