ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে খালেদা জিয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। দলের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টা ৩০ মিনিটে তিনি রাজধানীর বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে গিয়ে পৌঁছান। এর আগে বিকেল ৪টা ১৫ মিনিটে গুলশানের বাসা থেকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের উদ্দেশে রওয়ানা হন খালেদা জিয়া।

তার গাড়ির সামনে ও পেছনে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীকে গাড়ি ও মোটরসাইকেলে যেতে দেখা যায়। সাদা নিশান পেট্রোল গাড়ির সামনের সিটে খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা ও পেছনের সিটে খালেদা জিয়া বসেন। তার মুখে মাস্ক ছিল। খালেদা জিয়া হাসপাতালে আসবেন এ খবর পেয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী আগে থেকেই হাসপাতালের সামনে ভিড় করেন। খালেদা জিয়ার গাড়ি হাসপাতালে পৌঁছালে তারা স্লোগান দেন। হাসপাতালের সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কড়া নজরদাড়ি দেখা যায়। দলীয় নেতাকর্মীদের হাসপাতালের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এ সময় খালেদা জিয়ার চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন, ব্যক্তিগত সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি নেতা আমান উল্লাহ আমান, হাবিব উন নবী খান সোহেল, ডা. রফিকুল ইসলাম, মহানগর উত্তরের বিএনপি নেতা আমিনুল হক, যুবদলের সুলতান সালাউদ্দীন টুকু, মামুন হাসান, মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক দলের রাজিব আহসান, ইসহাক সরকার, ইয়াসিন আলী, ছাত্রদলের সাইফ মাহমুদ জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে আজ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতাল আনা হয়েছে। তিনি হাসপাতালে পৌঁছেছেন ও তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত বছরের ২২ আগস্ট এভার কেয়ার হাসপাতালে গিয়ে কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করিয়ে ওই দিনই বাসায় ফেরেন বিএনপি চেয়ারপারসন। তার ব্যক্তিগত চিকিৎসকরা নিয়মিত বাসায় গিয়ে তার চিকিৎসা করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।