ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোট চোরদের দেশ পাহারার দায়িত্ব দেওয়া যাবে না: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
ভোট চোরদের দেশ পাহারার দায়িত্ব দেওয়া যাবে না: খসরু বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী

ঢাকা: ভোট চোরদের দেশ পাহারার দায়িত্ব দেওয়া যাবে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। তাহলেই দেশ নিরাপদ হবে।

শুক্রবার (৩ মার্চ) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদসহ সব রাজবন্দিদের মুক্তির দাবিতে আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের সামনে এ অবস্থান কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ নাগরিক অধিকার।

১/১১ এর সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মামলা বেশি ছিল উল্লেখ করে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, তারা ক্ষমতায় আসার পর এসব মামলা প্রত্যাহার করে নিয়েছে। আওয়ামী লীগ ক্ষমতা থেকে সরলে তাদের এসব মামলা আবার চালু করা হবে এবং প্রত্যেককে জেলে ঢুকানো হবে।

এ সময় তিনি বিএনপি চেয়ারপারসনের রাজনীতি করা ও নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে আওয়ামী লীগ নেতাদের বক্তব্য দেওয়া থেকে বিরত থাকার আহ্বান জানান।

তিনি আরও বলেন, গত ১২ বছরে সরকার যে পরিমাণ গুম, খুন ও দুর্নীতি করেছে, সেগুলোর মামলা হলে আওয়ামী লীগের কেউ নির্বচনে অংশ নিতে পারবে না। এসব মামলায় তাদের জেলে যেতে হবে।

সব বিরোধী দলের নেতাকর্মীরা এক্যবদ্ধভাবে আন্দোলনে নামলে বর্তমান সরকার রেহাই পাবে না মন্তব্য করে তিনি আরও বলেন, সরকার বিরোধী আন্দোলন ঘিরে কাউকে জেলে নিলে লাভ হবে না।

বাংলাদেশ নাগরিক অধিকারের সভাপতি এম এ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এসসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।