ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পোরশা উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল, সম্পাদক সাদেকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
পোরশা উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল, সম্পাদক সাদেকুল

নওগাঁ: নওগাঁর পোরশা উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৪ মার্চ) উপজেলার সারাইগাছী মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে সবার সম্মতির ভিত্তিতে শাহ আহমদ মোজাম্মেল চৌধুরী ও সাদেকুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। চার সদস্যের উপজেলা বিএনপির আংশিক এই কমিটিতে জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক হিসেবে আবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক-২ পদে বশির শাহ্ নাম ঘোষণা করা হয়।  

সকাল ১১টার দিকে উপজেলা বিএনপির আহ্বায়ক শফি উদ্দিন মণ্ডলের সভাপতিত্বে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বাইজিদ হোসেন পলাশ সম্মেলনের উদ্বোধন করেন।  

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক।  

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, আমিনুল ইসলাম, মামুনুর রহমান, শফিউল আজম প্রমুখ।

সম্মেলন পর্ব শেষে বিকেলে কাউন্সিলরদের সর্ব সম্মতির ভিত্তিতে চার সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক।

দীর্ঘ ৯ বছর পর নওগাঁর পোরশা উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হলো। সর্বশেষ ২০১৪ সালের ০৮ অক্টোবর পোরশা উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়।  

ওই সম্মেলনে মরহুম ওয়াহাব শাহ্ চৌধুরী সভাপতি ও সাদেকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

দুই বছরের জন্য গঠিত কমিটি ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর পর্যন্ত দ্বায়িত্ব পালন। এরপর থেকে আহ্বায়ক কমিটির মাধ্যমে চলছে উপজেলা বিএনপির কার্যক্রম। দীর্ঘ দিন সম্মেলন না হওয়ায় হতাশ ছিলেন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।