ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

১১ মার্চ ময়মনসিংহে আওয়ামী লীগের মহাসমাবেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
১১ মার্চ ময়মনসিংহে আওয়ামী লীগের মহাসমাবেশ

ঢাকা: আগামী ১১ মার্চ ময়মনসিংহে মহাসমাবেশ করবে আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের  সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৮ মার্চ) দলের এক যৌথ সভার শুরুতে দেওয়া বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, আগামী ১১ মার্চ ময়মনসিংহে আওয়ামী লীগের মহাসমাবেশ হবে। এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি জানান, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আগামী ১৯ মার্চ আওমামী লীগের আলোচনা সভা হবে। ২৫ মার্চ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগকে যৌথভাবে আলোচনা সভা করার কথা বলছি। রোজার মধ্যে হওয়ায় সকালে করার অনুরোধ করছি। এ ছাড়া আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা হবে।  

এ সময় ওবায়দুল কাদের সবাইকে নারী দিবসের শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারীদের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

যৌথ সভায় দলের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আব্দুর রহমান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকেরা উপস্থিত ছিলেন। সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।