ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবদলের মুন্না ও জাহাঙ্গীরের মুক্তি চেয়ে বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
যুবদলের মুন্না ও জাহাঙ্গীরের মুক্তি চেয়ে বিক্ষোভ

ঢাকা: যুবদলের মুন্না ও জাহাঙ্গীরের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় মিছিলে নেতৃত্ব দেন যুবদলের সভাপতি সুলতান উদ্দিন টুকু।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নসহ কয়েকশত নেতা-কর্মী।  

বিক্ষোভ মিছিলটি নয়াপল্টন থেকে কাকরাইল হয়ে আবার নয়াপল্টনে শেষ হয়। পরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সুলতান সালাউদ্দিন টুকুসহ কেন্দ্রীয় নেতারা।

এ সময় সুলতান সালাউদ্দিন টুকু বলেন, আইনশৃঙ্খলা বাহিনী বিনা কারণে যুবদল নেতাদের গ্রেফতার করেছে। ক্ষমতা হারানোর ভয়ে তারা উন্মাদ হয়ে গেছে। তাই ক্ষমতায় টিতে থাকতে বেছে বেছে যুব দলের নেতাদের গ্রেফতার করছে। গ্রেফতার নির্যাতন করে তারা আমাদের ভয় পাইয়ে দিতে চায়।

তিনি সরকারকে সতর্ক করে দিয়ে বলেন, অবিলম্বে ক্ষমতা ছেড়ে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। ১০ দফা দাবি মেনে নিন। আটক নেতা-কর্মীদের মুক্তি দিন।

দুদিনের কর্মসূচি 

এদিকে যুবদলের যোগাযোগ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন বাংলানিউজকে বলেন, দলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাকে গ্রেফতারের প্রতিবাদে দুদিনের কর্মসূচি ঘোষণা করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ ও ১৫ মার্চ ঢাকায় প্রতিবাদ সমাবেশ করা হবে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
এমএইচ/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।