ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবদল সম্পাদকের মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
যুবদল সম্পাদকের মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ

বরিশাল: যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল করেছেন নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (০৯ মার্চ) বেলা ১১ টায় বরিশাল নগরের সদররোডস্থ
দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর যুবদল।

বরিশাল দক্ষিণ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদলের (বরিশাল বিভাগীয়) সহ-সভাপতি অ্যাডভোকেট এইচ এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন পিকলু, বরিশাল মহানগর যুবদলের সহ-সভাপতি মাসুদ ও বরিশাল দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু।

বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্সেদ মামুনের সঞ্চলনায় এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ, মহানগর যুবদল নেতা নুরুল আলম কয়েস, শহিদুল হাসান আনিস,তৌহিদুজ্জামান, কোতোয়ালি
যুবদলের সভাপতি উজ্জ্বল ও সদস্য সচিব হায়দার আলী।

এ সময় নেতা-কর্মীরা অবিলম্বে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার নিঃশর্ত মুক্তির দাবি জানান। আর তা না হলে আন্দোলন দেশব্যাপী ছড়িয়ে পড়বে বলেও হুঁশিয়ারি দেন তারা।

সমাববেশ শেষে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন।  যা নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যলয়ে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এমএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।