ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদীতে খোকনের সমর্থকদের ওপর ছাত্রদলের পদবঞ্চিতদের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
নরসিংদীতে খোকনের সমর্থকদের ওপর ছাত্রদলের পদবঞ্চিতদের হামলা

নরসিংদী: নরসিংদী আদালতে জামিন নিতে এসে বিপাকে পড়েছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির  খোকন। তার সমর্থকদের ওপর ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীদের হামলা হয়েছে।

 

অন্যদিকে নরসিংদী জেলা ছাত্রদলের কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীদের পদ দিতে ও আংশিক কমিটি বাতিল করে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার দাবিতে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামের সামনে মানববন্ধন করেছেন ছাত্রদলের ত্যাগী ও পদবঞ্চিত নেতাকর্মীরা।

রোববার (১২ মার্চ) দুপুর ১২টায় এ মানববন্ধন হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মাইন উদ্দিন, ছাত্রদল নেতা মাইদুল ইসলাম নিহাদ ও ফাহিম রাজ অভি।

মানববন্ধনে বক্তারা বলেন, পদবঞ্চিত নেতাকর্মীরা কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের বিরুদ্ধে কথা বলায় ত্যাগী নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে। এ ঘটনায় শিবপুর থানায় করা মামলায় খোকনের জামিন বাতিলের আবেদন জানান ও অবিলম্বে পদবঞ্চিত নেতাকর্মীদের জেলা ছাত্রদলের কমিটিতে অন্তর্ভুক্ত করে বিএনপির আন্দোলন সংগ্রামে অবদান রাখার আহ্বান জানান।

এ সময় পদবঞ্চিত নেতাকর্মীদের করা মামলায় খায়রুল কবির খোকন হাজিরা দিতে নরসিংদী জেলা জজ আদালতে আসলে উত্তেজিত নেতাকর্মীরা খোকনের সমর্থকদের ওপর হামলা চালায়। পরে তার খোকন তার ব্যক্তিগত গাড়ি রেখে অন্য একটি প্রাইভেটকারে চলে যান।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।