ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপার সবাই আমার সহকর্মী, ভাইবোন: সাদ এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
জাপার সবাই আমার সহকর্মী, ভাইবোন: সাদ এরশাদ

ঢাকা: আগামী ২০ মার্চ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন ও ৯৩তম জন্মবার্ষিকী স্মরণে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে জাতীয় পার্টি ও হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট।

এ উপলক্ষে দেশের সব জেলা উপজেলা, মহানগর ও পৌর কমিটিগুলোকে মহান সৃষ্টিকর্তা আল্লাহর দরবারে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত চেয়ে দোয়ার আয়োজন করার অনুরোধ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে প্রধান পৃষ্ঠপোষকের অস্থায়ী কার্যালয়ে পল্লীবন্ধুর জন্মদিন পালনে করণীয় শিরোনামে এক জরুরি সভায় ভ্যার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ আহবান জানান।

এদিকে কেন্দ্রীয়ভাবে গুলশানে বিরোধী দলীয় নেতার বাসভবনে দোয়ার আয়োজন ও কেক কেটে এরশাদের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি। এছাড়া স্বাধানীতা দিবস উপলক্ষে আগামী ২৭ মার্চ আলোচনা সভা, দোয়া ও ইফতার আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইঞ্জিনিয়ার ইকরামুল খানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে এবং জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা চলচ্চিত্র ব্যক্তিত্ব মাসুদ পারভেজ সোহেল রানা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন পল্লীবন্ধুপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি। তিনি বলেন, এরশাদ আদর্শের সৈনিকরা কেউ আমার কর্মী নন, সবাই আমার ভাই-বোন ও সহকর্মী। যে যেখানেই আছেন না কেনো, সবাইকে নিয়েই এগিয়ে যাবে জাতীয় পার্টি। দলে কোনো দ্বন্দ্ব বা বিভেদ নেই।

এতে আরও বক্তব্য রাখেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি ও প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad