ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

রাজনীতি

কোকোর স্ত্রী শর্মিলা ঢাকায় 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
কোকোর স্ত্রী শর্মিলা ঢাকায় 

ঢাকা: বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান দেশে এসেছেন। তিনি লন্ডন থেকে ঢাকায় আসেন মঙ্গলবার (২১ মার্চ) মধ্যরাতে।

শর্মিলা রহমান তার শাশুড়ি খালেদা জিয়া অসুস্থ মাকে দেখতে এসেছেন। রাতে ঢাকায় পৌঁছে প্রথমে গুলশানে খালেদা জিয়ার বাসভবনে ওঠেন। সেখান থেকে সকালে বনানীতে মায়ের বাসায় যান। কয়েক বছর ধরে রমজানে মা ও শাশুড়িকে দেখতে আসেন শর্মিলা।

এর আগে ২০২১ সালের অক্টোবর মাসে খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে শর্মিলা রহমান দেখতে ঢাকায় এসেছিলেন। সে সময় তিনি আড়াই মাসের মতো ঢাকায় ছিলেন। খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে ২০২২ সালের জানুয়ারির মাঝামাঝি সময়ে তিনি লন্ডনে চলে যান।

এক/এগারো সরকারের সময় স্বামী আরাফাত রহমানের সঙ্গে মালয়েশিয়া যান শর্মিলা। ২০১৫ সালে কোকোর মৃত্যুর পর শর্মিলা রহমান দুই মেয়েকে নিয়ে লন্ডনে থাকেন। এদিকে ২০০৭ সালের পর থেকে খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও পরিবারসহ লন্ডনে অবস্থান করছেন।

জানতে চাইলে, বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, শুনেছি তিনি ঢাকায় এসেছেন। তবে বিষয়ে আমি আর কিছু জানি না।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এমএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।