ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

রাজনীতি

বিএনপি বারবার মিথ্যাচার আর দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
বিএনপি বারবার মিথ্যাচার আর দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে: শাজাহান খান

মাদারীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি বার বার মিথ্যাচার আর দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। এটা প্রমাণ হয়েছে বহুবার।

বুধবার(২২ মার্চ) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈরের কদমবাড়ি কলেজমাঠে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে উপজেলার আওয়ামী লীগের আয়োজিত জনসভায় এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপির দুই নীতি, ভণ্ডামি আর দুর্নীতি। মিথ্যাচার আর মানুষ খুন, খালেদা জিয়ার দুইগুণ!

শাজাহান খান আরও বলেন, খন্দকার মোশতাক শুধু ষড়যন্ত্র করেছে, বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়াউর রহমান। কারণ জিয়াউর রহমানের নির্দেশেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। কর্নেল ফারুক, কর্নেল রশীদ তারা স্বীকারোক্তি দিয়েছে বঙ্গবন্ধুকে হত্যা করেছে ১৯৭১ সালের ১৫ আগস্ট, আর এর সাড়ে তিনমাস আগেই জাতির পিতাকে হত্যার পরিকল্পনা করা হয়। আর সেই অনুমতি দিয়েছে জিয়াউর রহমান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কঠোর সমলোচনা করে শাজাহান খান বলেন, মির্জা ফখরুল বিভিন্ন সময় বলেছেন, দেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা খালেদা জিয়া, আর শিশু মুক্তিযোদ্ধা তারেক জিয়া। তারেক জিয়া ছোট ছিল, আর খালেদা জিয়া ওই সময়ে জেলে ছিলেন, তাহলে ৭১ সালে তারা কি করে মুক্তিযোদ্ধা হয়। একেই বলে পাগল আর উম্মাদ!

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শহিন চৌধুরী, সংসদ সদস্যদের স্থানীয় প্রতিনিধি  আ.ফ.ম ফুয়াদসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।