ঢাকা, রবিবার, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ১১ জুন ২০২৩, ২২ জিলকদ ১৪৪৪

রাজনীতি

বঙ্গবন্ধুকে ভালোবাসলে দুর্নীতিকে ঘৃণা করো, শিশুদের উদ্দেশে কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
বঙ্গবন্ধুকে ভালোবাসলে দুর্নীতিকে ঘৃণা করো, শিশুদের উদ্দেশে কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ফরিদপুর: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শিশুদের উদ্দেশে বলেছেন, তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো, তবে দুর্নীতিকে ঘৃণা করো। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো, সন্ত্রাসকে ঘৃণা করো।

তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো, তবে খাদ্যে ভেজালকে ঘৃণা করো, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে ঘৃণা করো।  

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সাতটি বিদেশি ভাষায় উপস্থাপন এবং ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ওবায়দুল কাদের বলেন, যতদিন বাংলাদেশ থাকবে, যতদিন এই বাংলায় পাখিরা ডাকবে, ততদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই। আজকের অনুষ্ঠানে আমাদের শিশুরা যেভাবে বঙ্গবন্ধুর কথা বলে গেল, আমি সত্যিই মন্ত্রমুগ্ধ।

তিনি বলেন, আমি আজ চলে যাব। কিন্তু, এ স্মৃতি কোনদিন ভুলব না। আমি ১৪ মাস ফরিদপুর কারাগারে জেল খেটেছিলাম, আর এখান থেকেই আমি ছাত্রলীগের সভাপতি হয়েছিলাম।  

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান, জেলা আওয়ামী  লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস ও ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।

এ সময় জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa