ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নালিশ করে নির্বাচনে কেউ বাধা দিতে পারবে না, চ্যালেঞ্জ কাদেরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
নালিশ করে নির্বাচনে কেউ বাধা দিতে পারবে না, চ্যালেঞ্জ কাদেরের ছবি জিএম মুজিবুর 

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতিসংঘের সহয়তা চাইতে পারে কিন্তু জাতিসংঘের হস্তক্ষেপ কোনো আইনে পড়ে না। বিএনপির নালিশের রাজনীতির ধারা, তারা সেটা করেই যাবে।

 

আগামী নির্বাচনে শেখ হাসিনার সঙ্গে পারবে না জেনেই বিএনপি যড়যন্ত্র করছে এমন মন্তব্য করে কাদের বলেন, তারা নিজেরা নির্বাচনে যাবে না, করতেও দেবে না। আমরা দেখবো কারা এসে বাধা দেয়। আমরা প্রস্তুত আছি। আমাদের হাতিয়ার মুক্তিযুদ্ধের হাতিয়ার।

শনিবার (১ এপ্রিল) বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলী ও সহযোগী সংগঠনের যৌথসভায় তিনি এ মন্তব্য করেন।

তারেক জিয়ার উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, নেতা ছাড়া আন্দোলন হয় না, নেতা ছাড়া নির্বাচন হয় না।  

কাদের বলেন, ব্লুমবার্গের মতো প্রভাবশালী আন্তর্জাতিক মাধ্যম বলছে শেখ হাসিনা দক্ষ নেতৃত্বে যা করেছেন, আবারও ক্ষমতায় আসবেন।

বাইরের এসব সংস্থার প্রশংসা সরকারের অর্জন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অর্জন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।  

জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে ইফতার পার্টি বন্ধ করা হয়েছে মন্তব্য করে তিনি বলেন, এ আয়োজন বাতিল করা হয়েছে জনগণের স্বার্থে। আ. লীগ ও সহযোগী সংগঠনকে নির্দেশনা দেওয়া হয়েছে  সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করতে।

যৌথসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাহজাহান খান, লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, প্রচার ও প্রকাশনা বিষয়ক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সায়েম খান উপস্থিত ছিলেন।  

এছাড়া উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের র্শীষ নেতারাও ।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এনবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।