ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

‘নিরপেক্ষ নির্বাচন দিলে আওয়ামী লীগ ১০ আসনও পাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
‘নিরপেক্ষ নির্বাচন দিলে আওয়ামী লীগ ১০ আসনও পাবে না’

সাতক্ষীরা: নিরপেক্ষ নির্বাচন দিলে আওয়ামী লীগ সবমিলিয়ে ১০টি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম ভূঁইয়া।

শনিবার (১ এপ্রিল) বিকালে সাতক্ষীরা শহরের তালতলা স্কুল মাঠে জেলা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন, সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পাচ্ছে। ক্ষমতায় টিকে থাকতে সরকার সাধারণ জনগণসহ সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের সংসার চালানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। তারপরও সাধারণ মানুষকে শোষণ করে ক্ষমতায় থাকতে চায় তারা।
 
অবস্থান কর্মসূচিতে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল আলিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হবি, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউট, জেলা বিএনপির সদস্য শের আলী, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।