ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আন্দোলন-সংগ্রাম-নির্বাচনে সব সময় যুবলীগকে প্রস্তুত থাকতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
আন্দোলন-সংগ্রাম-নির্বাচনে সব সময় যুবলীগকে প্রস্তুত থাকতে হবে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে আবারও বিএনপি-জামায়াত জোট আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাসের জবাব আগামী জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে দিতে হবে।

আগামী দিনে যেকোন লড়াই, আন্দোলন-সংগ্রাম, নির্বাচনে সব সময় যুবলীগকে প্রস্তুত থাকতে হবে। দেশের প্রয়োজনে রাজপথে বুকের তাজা রক্ত দেবে যুবলীগ।

শনিবার (০১ এপ্রিল) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার কলম উচ্চ বিদ্যালয় মাঠে কলম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কলম ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম গোলাম রাব্বানীর সভাপতিত্বে সম্মেলনে প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলাদেশের সবচেয়ে মূল্যবান সম্পদ হচ্ছে সোনার মাটি ও মানুষ। এই সোনার বাংলাকে গড়ে তুলতে সোনার মাটিতে আমরা সোনার মানুষ তৈরি করতে চাই। সেই সোনার মানুষরাই একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। তিনি যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে হবে। যারা যুবলীগ করবে তারা ভোগ নয়, ত্যাগের জন্য প্রস্তুত থাকবে। তবেই তারা আগামী দিনে যুবলীগের নেতৃত্ব পাবে।


সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম প্রমুখ।

পরে কলম ইউনিয়ন যুবলীগের নতুন কমিটিতে মাসুদ রানাকে সভাপতি ও নাজমুল হোসেন কাজলকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের আংশিক কমিটির নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবলীগের বরাবর পাঠানোর জন্য নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ