ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আগামী নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অংশ নেবে: বাহাদুর শাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
আগামী নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অংশ নেবে: বাহাদুর শাহ

নারায়ণগঞ্জ: ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা বাহাদুর শাহ বলেছেন, যারা ক্ষমতায় গেছে তাদের মধ্যে আল্লাহর ভয় নেই। তাদের মধ্যে আছে দুনিয়ার মধ্যে সম্পদের পাহাড় গড়ার খায়েশ।

যাদের অন্তরে আল্লাহর ভয় থাকবে, তাদের আল কোরআন হেদায়েত করবে। এ কোরআন নাজির করা হয়েছে রমজান মাসে। আর এ মাসে রোজাকে ফরজ করা হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের একটি রেস্টুরেন্টে আয়োজিত বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের ইফতার মহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

বাহাদুর শাহ বলেন, কোরআনের আলোকে সমাজ ও রাষ্ট্র কীভাবে চালাবেন তা উল্লেখ আছে। এ কোরআনে রয়েছে সবকিছুর সমাধান, সৃষ্টির শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছুর বর্ণনা। এ কোরআনে রয়েছে রাষ্ট্রের সবকিছু কীভাবে চলবে তার বিধান। কোরআনের আইন বাংলার জমিনে কায়েম করার জন্য এ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের জন্ম।  

তিনি বলেন, ইসলামিক ফ্রন্ট কোনো দফারফার জন্য তৈরি হয়নি। আমরা কোরআন সুন্নাহের আলোকে রাষ্ট্র পরিচালনার জন্য তৈরি। যারা লুটপাট করে রাষ্ট্র চালায় তাদের আমাদের নিয়ে, আমাদের স্লোগান নিয়ে জ্বালা ওঠে। দুর্নীতিমুক্ত, জঙ্গিবাদমুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করার স্লোগান আমাদের স্লোগান।  

বাহাদুর শাহ বলেন, যেমনিভাবে নামাজ-রোজা-যাকাত ফরজ, তেমনি আল্লাহর জমিনে আল্লাহর আইন বাস্তবায়ন করা ফরজ। আল্লাহ রাসূলের নির্দেশ পালন করতে হবে। আর তা করতে হবে কোরআনের রাষ্ট্র কায়েম করার জন্য।  

তিনি বলেন, ১৯৯০ সাল থেকে এখন পর্যন্ত আমরা সাড়া পাচ্ছি। আমরা গত জাতীয় নির্বাচনে অংশ নিয়েছিলাম। সামনে নির্বাচন আসছে। ইনশাআল্লাহ আমরা অংশগ্রহণ করবো। আমাদের লক্ষ্য নিয়ে কাজ করে যেতে হবে।  

এ সময় ইসলামিক ফ্রন্টের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেন। ইফতারের আগে মুসলিম উম্মাহ ও দেশবাসীর শান্তি-সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।