ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার ষড়যন্ত্রে লিপ্ত: নাছিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বিএনপি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার ষড়যন্ত্রে লিপ্ত: নাছিম

মাদারীপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার ষড়যন্ত্রে লিপ্ত। দেশেরৈ মানুষের অধিকার আর ভাগ্যকে নিয়ে যারা ছিনিমিনি খেলে নিজেদের ভাগ্যবান করতে চায়।

তাদের বিরুদ্ধে আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষকে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করবো। তারা আগামী নির্বাচনকে ভন্ডুল করার জন্য লিপ্ত রয়েছে। সেটা আর হতে দেওয়া হবে না।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে মাদারীপুর পৌর মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। এদেশের জনগণ  চায় দেশের গণতন্ত্র ও সাংবিধানিক অধিকার অক্ষুন্ন থাকুক। যারা এই দেশের পবিত্র সংবিধানকে পদদলিত করার অপচেষ্টা চালাবে, এদেশের জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে তাদের প্রতিহত করা হবে। তাদের মোকাবিলা করা হবে।

তিনি আরও বলেন,  শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে এগিয়ে চলছে। বাংলাদেশের প্রতিটি গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। কিন্তু ওই অপশক্তি এটা মেনে নিতে পারছে না।

মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ।  

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।