ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

গ্রেফতারের ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন মুক্তাদির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
গ্রেফতারের ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন মুক্তাদির

সিলেট: নাশকতা মামলায় গ্রেফতারের ৩ ঘণ্টা পর বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে ছেড়ে দিয়েছে পুলিশ।  

শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে তার আইনজীবীরা আদালত থেকে জামিনের আদেশ কপি নিয়ে গেলে পুলিশ তাকে ছেড়ে দেয়।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস খন্দকার আব্দুল মুক্তাদির গ্রেফতার অতঃপর মুক্তির বিষয়টি নিশ্চিত করেন।  

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।  

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, খন্দকার আব্দুল মোক্তাদিরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২০১৮ সালের একটি নাশকতা মামলা রয়েছে। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। যে কারণে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বিএনপির নেতাকর্মীরা দাবি করেন, খন্দকার আব্দুল মোক্তাদির এদিন বিকেল ৩টায় নগরের পাঠানটুলায় অনুষ্ঠিত কর্মসূচিতে যোগদানের কথা ছিল। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। তবে রাস্তার পাশে প্যান্ডেল ও সামিয়ানা টানিয়ে অবস্থান কর্মসূচি পালন করতে চাইলে পুলিশ ওই স্থানটির নিয়ন্ত্রণ নেয়। ফলে পাশ্ববর্তী একটি মার্কেটের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন বিএনপির নেতারা।  

এদিকে সন্ধ্যায় পুলিশ হেফজতে থেকে মুক্তির পর ছাত্রদলের ইফতার মাহফিলে যোগদান করেন মুক্তাদির।

আরও পড়ুন>>বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তাদির গ্রেফতার

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।