ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

উন্নয়ন-সুশাসন নিশ্চিত করে এগিয়ে যাচ্ছে দেশ: পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
উন্নয়ন-সুশাসন নিশ্চিত করে এগিয়ে যাচ্ছে দেশ: পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে দেশ।  

তিনি বলেন, করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানি ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে।

অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। সব প্রতিবন্ধকতা পেছনে ফেলে আমরা এগিয়ে যাচ্ছি।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে নাটোরের সিংড়া পৌরসভা প্রাঙ্গণে পৌরসভার এক হাজার অসহায় পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।  

এর আগে প্রতিমন্ত্রী সিংড়া উপজেলার ইউনিয়ন পর্যায়ে, আশ্রয়ন প্রকল্পে এবং সুবর্ণ নাগরিকদের মধ্যে তিন হাজার প্যাকেট ঈদের শুভেচ্ছা উপহার দেন।

ঈদ উপহার প্যাকেটে রয়েছে- পোলাওয়ের চাল, তেল, চিনি, সেমাই, দুধ, মসলা, আলু, পেঁয়াজ ও মুররি।  

বিতরণ অনুষ্ঠানে জুনাইদ আহমেদ পলক বলেন, আওয়ামী লীগের নেতাকর্মী সব সময় অসহায় মানুষের পাশে থাকেন। শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ সুখী সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে উঠবে। এই লক্ষ্য পূরণে আওয়ামী লীগের সব নেতাকর্মী সক্রিয় আছেন।



তিনি বলেন, সমৃদ্ধ দেশ গঠন ছাড়াও আমরা সব সময় যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকি-যা অতীতের কোনো সরকারের নেতাকর্মীরা কখনোই থাকেনি। শেখ হাসিনার নির্দেশে আমরা ইফতার মাহফিল বন্ধ রেখে ওই অর্থ নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, নৌকা হচ্ছে দেশের উন্নয়ন ও সুশাসনের প্রতীক। গত ১৪ বছর আওয়ামী লীগ একাধারে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারণে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাই।

অনুষ্ঠানে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান ও ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন ও সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।