ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

জনগণের ভোটেই দেশ পরিচালনা করবে আ.লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
জনগণের ভোটেই দেশ পরিচালনা করবে আ.লীগ

মাদারীপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের শান্তি ও উন্নতি ধরে রাখার জন্য অসহায় দরিদ্র মানুষ ও সরকারের সুফল ভোগকারীরা শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটেই দেশ পরিচালনা করতে চায় আওয়ামী লীগ।



শনিবার (২২ এপ্রিল) সকালে পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ঈদের প্রথম জামাত ও নামাজ পড়ান পৌরসভা কমপ্লেক্স মসজিদের ইমাম আলহাজ মাওলানা রুহুল আমিন। আর দ্বিতীয় নামাজ পড়ান জেলা সদর জামে মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস হাবিবুল্লাহ।  

এ সময় সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল এবং দেশ ও জাতির শান্তির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসল্লীরা বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে একে অপরের সাথে কোলাকুলির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। ঈদের নামাজকে ঘিরে এ সময় নেওয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মুসল্লিদের সাথে ঈদের নামাজ আদায় করেন মাদারীপুর-২ আসনের সংসদ সমস্য শাজাহান খান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, পৌরমেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজনৈতিক-সামাজিকসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে সমর্থন করে, দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের সাফল্য ও জনকল্যাণমূলক কর্মকাণ্ডে শেখ হাসিনাকে ভালোবাসে মানুষ। আগামী ১২তম জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। নির্বাচন কমিশন আয়োজন করবে। সকল দায়িত্বশীল রাজনৈতিক দল নির্বাচনে আসুক, এটা আওয়ামী লীগের প্রত্যাশা। যারা নির্বাচনে অংশ নেবে, তাদের কেন্দ্রে গিয়ে ভোটাররা ভোট দেবে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।