ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

‘শামীম ওসমান যে গুরুদায়িত্ব দিয়েছেন, তা যেন পালন করতে পারি’  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
‘শামীম ওসমান যে গুরুদায়িত্ব দিয়েছেন, তা যেন পালন করতে পারি’  

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের আহ্বায়ক কবির হোসাইন বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান আমাকে গুরুদায়িত্ব দিয়েছেন, তা যেন যথাযথভাবে পালন করতে পারি, সেটাই কামনা।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) শহরের ২ নম্বর রেলগেট এলাকায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নবগঠিত কমিটির নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

কবির বলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর কর ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম সিদ্দিকসহ কেন্দ্রীয় নেতারা আমাদের ওপর ভরসা রেখেছেন। আমাদের যে দায়িত্ব দেয়া হয়েছে, তা যেন আমরা পালন করতে পারি, এটাই কামনা। আপনাদের ধন্যবাদ আপনারা এসেছেন। আমরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলাম।

তিনি বলেন, নারায়ণগঞ্জে কৃষক লীগের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। এই ঐতিহ্য ফিরিয়ে আনতে আমার ওপর যে গুরুদায়িত্ব দেয়া হয়েছে,আমি যেন তা অক্ষরে অক্ষরে পালন করতে পারি এবং সব নেতাকর্মীকে নিয়ে কাজ করতে পারি এটাই আমার প্রত্যাশা।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর কৃষকলীগের সদস্য সচিব আবু সুফিয়ান লেনিন, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম লিটন, জাকির হোসেন, বাবুল দেওয়ান, দিক বিজয় মন্ডল, সদস্য আলী আকবর, সামসুল আলম রাজু, আব্দুল সালাম, শফিউল্লাহ।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এমআরপি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।