ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

আগামী নির্বাচনে বিএনপিকে দাওয়াত দিয়ে আনব না: মায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
আগামী নির্বাচনে বিএনপিকে দাওয়াত দিয়ে আনব না: মায়া

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, যথা সময়ে জাতীয় সংসদ নির্বাচন হবে। বিএনপিকে আমরা দাওয়াত দিয়ে নির্বাচনে আনব না।

তারা যদি নির্বাচনে আসার নামে নির্বাচন বানচাল করার চেষ্টা করে, তাহলে রাজপথেই জবাব দেওয়া হবে।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে মায়া বলেন, কারো যদি মন চায় জনগণের সেবা করবে। তাহলে তো ক্ষমতায় আসতে হবে। আর ক্ষমতায় আসার সিঁড়ি হলো নির্বাচন। নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় আসতে হবে। এ ছাড়া আর বিকল্প কোনো কিছু চিন্তা করলে আমরা তার উচিত জবাব এবং দেশি বিদেশি ষড়যন্ত্র রুখে দিব। তাই ষড়যন্ত্র না করে নির্বাচনে এসে প্রমাণ দেখান আপনারা কতটুকু জনপ্রিয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সবসময়ই উন্নয়নে বিশ্বাসী। যতবার আওয়ামী লীগ ক্ষমতায় আসছে ততবারই উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য রাত দিন করে যাচ্ছেন। তাই আওয়ামী লীগই হচ্ছে জনগণের আস্থার সরকার। আগামী দিনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় এনে জনগণ তার প্রমাণ দিয়ে দেবে।

এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান প্রধান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।