ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরিশালবাসী আজ নিঃশ্বাস নিতে পারছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
বরিশালবাসী আজ নিঃশ্বাস নিতে পারছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল: পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের এমপি জাহিদ ফারুক বলেছেন, আমরা চার বছ‌র উপে‌ক্ষিত ছিলাম। বরিশালবাসী আজ নিঃশ্বাস নিতে পারছে।

আমাদের ছেলেরা যেখানে গিছে সেখানেই প্রতিরোধ গড়ে তুলেছে। আ‌মি তাদের বলে‌ছিলাম কারও সঙ্গে ঝগড়া বিবাদে যাবে না, কিন্তু কেউ আসলে তাকে ছাড় দেয়াও হবে না।

ব‌রিশালের মানুষ এত‌দিন ধরে ভয়ে ছিল, আগামীতে আর ভয়ে থাকতে হবে না। রাতে ডেকে নিয়ে ঘণ্টার পর ঘণ্টা বাসায় বসিয়ে রাখা হতো। রাত ১২টার পর কেউ চলে গেছে তাকে সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে এনে নির্যাতন করা হতো।

শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে বরিশাল মহানগরের সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের সঙ্গে সিটি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের একটি ভদ্র মানুষ উপহার দিয়েছেন। বরিশালের উন্নয়নে নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত যেসব প্রতিশ্রুতি দেবেন তা তিনি বাস্তবায়ন করবেন এটাই আমাদের দাবি। খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে তার মাধ্যমে উন্নয়ন করে বরিশালকে পাল্টে দিতে হবে। নৌকার প্রার্থীকে নির্বাচিত করতে ছাত্রলীগ, যুবলীগ সবাই মনপ্রাণ দিয়ে কাজ করবে।

প্রতিমন্ত্রী নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে উদ্দেশ করে বলেন, আমি আপনার জন্য মনপ্রাণ দিয়ে কাজ করব। আমরা যদি আপনাকে নির্বাচিত করতে না পারি তাহলে সেই হায়না আবারও বরিশালে আসবে। আপনার আর আমার মধ্যে অনেকে মিষ্টি কথা বলে বিভেদের চেষ্টা করবে, এগুলো আপনি শুনবেন না। আপনি নিজে বিচার করবেন কে আপনার ভালো চায়, আর কে খারাপ চায়। এ সময় নগরবাসী শান্তিতে থাকতে চায় বলে দাবি করেন তিনিরী।

সভায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, শেখ হাসিনা বরিশালকে যেভাবে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে চান তা বাস্তবায়ন করতে হলে নৌকাকে নির্বাচিত করতে হবে। নৌকা নির্বাচিত হলেই আমরা এগিয়ে যাব, বরিশাল এগিয়ে যাবে। তৈরি হবে নতুন বরিশাল।

এদিকে এ সভায় বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক ও বর্তমান সিটি মেয়রের অনুসারী রইজ আহমেদ মান্না, যুগ্ম আহ্বায়ক মো. মাইনুল ইসলাম ও আরিফুর রহমান শাকিলসহ বেম কয়েকজন সদস্যকে উপস্থিত থাকতে দেখা যায়নি।

যদিও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিয়ম সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক অসীম দেওয়ান, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ মহানগর ও ওয়ার্ড ছাত্রলীগের সাবেক এবং বর্তমান নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।