ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘পঁচাত্তর নয়, গর্জে উঠবে একাত্তরের হাতিয়ার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মে ২২, ২০২৩
‘পঁচাত্তর নয়, গর্জে উঠবে একাত্তরের হাতিয়ার’ বিক্ষোভ মিছিল।

হবিগঞ্জ: দেশে একজন সাধারণ মানুষ হত্যার বিচার হলেও বিএনপি-জামায়াত দীর্ঘ একুশ বছর ধরে বঙ্গবন্ধু হত্যার বিচার হতে দেয়নি। উল্টো খুনিদের তারা পুনর্বাসন করেছে, এখন আবার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।


 
সোমবার (২২ মে) বিকেলে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারের দাবিতে হবিগঞ্জের নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে বক্তারা একথা বলেন।
 
প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।
 
বিএনপির দেওয়া ‘৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ স্লোগানের সমালোচনা করে বক্তারা বলেন, এদেশে ’৭৫ এর হাতিয়ার নয়, গর্জে উঠবে ’৭১-এর হাতিয়ার। একই সঙ্গে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায় আনার দাবি জানান।
 
সমাবেশে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর পরিচালনায় সব সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেন।
 
পরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করেছে। একই সময় জেলার ৯টি উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।