ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেজবানিতে ১৫ হাজার লোককে খাওয়ালেন এমপি হাবিব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মে ২২, ২০২৩
মেজবানিতে ১৫ হাজার লোককে খাওয়ালেন এমপি হাবিব

ঢাকা: রাজধানীর উত্তরায় ১৫ হাজার লোকের একটি বিশাল মেজবানির আয়োজন করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান। জাতির জনক বঙ্গবন্ধু ও নিজের প্রয়াত মা-বাবসহ অন্যদের রূহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নিজ পরিবারে অন্যদের সুস্বাস্থ্য কামনা করে আয়োজিত দোয়া মাহফিল উপলেক্ষ এই মেজবানি করা হয়।

ঢাকা-১৮ আসনের প্রায় তিন হাজার আলেম ওলামা এ দোয়া মাহফিল ও মেজবানিতে উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় আলেম ওলামাসহ বৃহত্তর উত্তরার আওয়ামী লীগ দলীয় প্রায় ১৫ হাজার নেতাকর্মীকেও এই মেজবানিতে আপ্যায়ন করা হয়।

সোমবার (২২ মে) রাজধানীর উত্তরার ১৪ নং সেক্টর খেলার মাঠে আয়োজিত দোয়া ও মেজবানিতে ঢাকা-১৮ আসনেরর প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন। এর আগেও সংসদ সদস্য হাবিব হাসানের উদ্যেগে বড় বড় মেজাবানির আয়োজন করা হয়েছিল।

দোয়া ও মেজবানি আয়োজনের বিষয়ে হাবিব হাসান বলেন, জাতির জনক প্রয়াত নেতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং তার পরিবার ও পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া এবং আমার প্রয়াত পিতা-মাতাসহ নাতি-নাতনিদের সুস্বাস্থ্য কামনা করে এই দোয়া ও মেজাবানির আয়োজন করেছি। আজকের এই মেজবানিতে শত শত আলেম ওলামা এবং আমার দলের প্রাণপ্রিয় নেতাকর্মীরা উপস্থিত হয়ে একবেলা খাবে এটা মাথায় রেখেই এই আয়োজন করেছি। তাছাড়া বিভিন্ন সময় নানা অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে আমি দাওয়াত করি। একবেলা খাওয়াই, এতে আমি আনন্দ পাই।

উল্লেখ্য, আগামী নির্বাচনকে সামনে রেখে বর্তমান এমপি হাবিব হাসানের এই মেজবানির আয়োজন ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।    

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মে ২২, ২০২৩
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।