ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনাকে হত্যার হুমকি: বাগেরহাটে আ.লীগের সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
শেখ হাসিনাকে হত্যার হুমকি: বাগেরহাটে আ.লীগের সমাবেশ

বাগেরহাট: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২৭ মে) সকালে বাগেরহাট পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে শহরের পুরাতন বাজার মোড় এলাকায় সমাবেশে অনুষ্ঠিত হয়।

এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন।  

পৌর আ.লীগের সভাপতি বশিরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা ফারুক সরদার, সেলিম সরদার, জেলা মহিলা আ.লীগের সভাপতি অ্যাড. সীতা রানী দেবনাথ, শ্রমিকলীগ নেতা রেজাউর রহমান মন্টু ও মহিলা যুবলীগ নেতা তানিয়া সুলতানা।

বক্তারা বলেন, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী দিয়েছে। আমরা চাঁদের ফাসি চাই। বিএনপির কোনো নেতাকর্মী যদি ফের এ ধরণের দুঃসাহস দেখায় তাহলে সারাদেশের মুজিব সেনারা এর প্রতিবাদ করবে। কাউকে ছাড় দেওয়া হবে না। দেশ, দল ও প্রধানমন্ত্রীর জন্য সকলকে ঐক্যবধ্য থাকার আহ্বান জানান তারা।

পরে সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় পুরাতন বাজার মোড় এলাকায় এসে শেষ হয়।

 বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad