ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, মে ২৭, ২০২৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল

জামালপুর: রাজশাহীর পুঠিয়ার শিবপুর স্কুল মাঠে বিএনপির জনসভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে জামালপুর সদর উপজেলার শরিফপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৬ মে) শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়।

 

মিছিলটি শরিফপুর বাজার প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন।  

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার পর হত্যা, খুন ও গুমের রাজনীতি শুরু করে বিএনপি। আবারও সেই রাজনীতি করে তারা ক্ষমতায় আসতে চায়। তাদের জ্বালাও-পোড়াওয়ের চিন্তা এখনও যায়নি। সুযোগ পেলে তারা আবারও জ্বালাও-পোড়াও করতে চায়।

কিন্তু তাদের আর জ্বালাও পোড়াও করার সুযোগ দেওয়া হবে না। বাংলার জনগণ এখন সোচ্চার। বিএনপি জামায়াতের সন্ত্রাসী বাহিনীকে বাংলার জনগণ এখন দাঁতভাঙা জবাব দেবে।

প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ূন কবির প্রমুখ।

মিছিল ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার হুমাউন রশিদ দিপু, সদস্য মোয়াজ্জেম হোসেন মনি, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল হাসান সেলিমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২৩

আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।