ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪৩০, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

‘জিয়াউর রহমানের হাত ধরেই পথচলা শুরু দেশের মানুষের’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মে ২৮, ২০২৩
‘জিয়াউর রহমানের হাত ধরেই পথচলা শুরু দেশের মানুষের’

পঞ্চগড়: বিএনপির ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন বলেছেন, জিয়াউর রহমানের হাত ধরেই পথ চলা শুরু এ দেশের মানুষের। যখন জাতি হতাশাগ্রস্ত ছিল! আর যে মানুষটি হতাশাগ্রস্ত মানুষের মধ্যে আশার আলো নিয়ে এসেছিলেন তিনি বিএনপির প্রতিষ্ঠাতা তৎকালীন মেজর জিয়াউর রহমান।

সারাদেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১০ দফা দাবিতে শনিবার (২৭ মে) বিকেলে পঞ্চগড় সদরের ব্যারিস্টার বাজার এলাকার ব্যারিস্টার জমিরউদ্দিন কলিজিয়েট ইনিস্টিটিউট মাঠে পঞ্চগড় জেলা বিএনপি’র আয়োজনে এক জনসমাবেশে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

এসময় আরো বক্তব্য দেন- বিএনপি’র কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির।  

নওশাদ জমির বলেন, যুক্তরাষ্ট্রের ভিসার ব্যাপারে নতুন যে নিয়ম করেছে, তা সকল ধরণের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের জন্য প্রযোজ্য। যারা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনকে বন্ধ করার চেষ্টা করবেন তারাতো এটার আওতায় পড়বেন এবং অতীতেও যারা করেছেন তারাও এটার আওতায় পড়বেন। ২০১৮ সালে বিএনপির নির্বাচনকে ব্যহত করতে যারা তৎপর ছিলেন তাদের প্রতি সতর্কবাণী উচ্চারণ করে বলছি আপনারা সকলেই মনে রাখবেন। আজকে আপনারা যে অবস্থায় পড়ে গেছেন সেটার জন্য আজকে অগণতান্ত্রিক বাংলাদেশকে আপনারা বিশ্বের মানচিত্রে লজ্জার মুখে ফেলে দিয়েছেন।

এ জনসমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে আরো বক্তব্য দেন- কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম সহ জেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে জেলার ৫ উপজেলা থেকে ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসেন বিএনপি সমর্থীত সকল নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa