ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

মহাসচিবের সুস্থতা কামনা করে ময়মনসিংহে বিএনপির জনসভা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, মে ২৮, ২০২৩
মহাসচিবের সুস্থতা কামনা করে ময়মনসিংহে বিএনপির জনসভা শুরু বিএনপির সমাবেশ

ময়মনসিংহ: করোনা আক্রান্ত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সুস্থতা কামনা করে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের মধ‍্য দিয়ে ময়মনসিংহে জনসভা শুরু হয়েছে।  

রোববার (২৮ মে) বিকেল সোয়া ৩টার দিকে ময়মনসিংহ নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে।

দ্রব‍্যমূল‍্যের ঊর্ধ্বগতি, অসহনীয় লোডশেডিং, মিথ‍্যা ও গায়েবি মামলায় গ্রেপ্তার, জামিন বাতিল, সরকারের পদত‍্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবিতে ময়মনসিংহ উত্তর-দক্ষিণ ও মহানগর বিএনপির যৌথভাবে এই জনসভার আয়োজন করে।

জনসভায় মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য জননেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী।  

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেবেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক শাহ ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম।  

এছাড়াও ইতোমধ্যে জনসভায় বক্তব্য রেখেছেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, সাবেক সংসদ সদস্য শাহ নূরুল কবীর শাহীন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু প্রমুখ।  

জনসভা যৌথভাবে সঞ্চালনা করছেন ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।  

এদিকে জনসভাকে ঘিরে নগরীর অলিগলিতে দলে দলে নেতাকর্মীদের জড়ো হতে দেখা গেছে। ইতোমধ্যে হাজার হাজার নেতাকর্মী প্রখর রোদ উপেক্ষা করে জনসভা মাঠে উপস্থিত হয়েছেন।  

এখন পর্যন্ত এই জনসভাকে ঘিরে নগরীর কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মে ২৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।