ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নিরপেক্ষ ভোটের কথা বললে আ.লীগের খারাপ লাগে: আব্দুস সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুন ৫, ২০২৩
নিরপেক্ষ ভোটের কথা বললে আ.লীগের খারাপ লাগে: আব্দুস সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার কথা বললে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের কথা বললে প্রধানমন্ত্রীর গা জ্বলে ওঠে।  

রোববার (৪ জুন) বিকেলে রাজধানীর কদমতলী থানাধীন জুরাইন রেলগেট সংলগ্ন বিক্রমপুর প্লাজার সামনে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপি গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন করার কারণে বিএনপি আওয়ামী লীগের শত্রু হয়ে গেছে। তেমনিভাবে যে রাষ্ট্র গণতন্ত্র ও নিরপেক্ষ ভোটের অধিকারের কথা বলে সে রাষ্ট্রও সরকারের কাছে খারাপ হয়ে যায়।

আব্দুস সালাম বলেন, আওয়ামী লীগ আজ বিদেশিদের বিরুদ্ধে কথা বলেন। অথচ এরাই ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে বিদেশে বিদেশে ধর্ণা দিচ্ছে। কোনো রেজাল্ট না পেয়ে এখন বলছে এমুক দেশ খারাপ, এমুক দেশ খারাপ। সত্য বললেই এদের গা জ্বালা করে।  

তিনি আরও বলেন, এ সরকার শুধু মানুষ হত্যা করেনি, এরা গণতন্ত্রকে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে। এরা দেশের টাকা লুট বিদেশে পাচার করেছে। এ সরকার লুটেরা সরকার। এ সরকারকে যত দ্রুত সরানো যাবে দেশের ততই মঙ্গল। আর এরজন্য ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া বিকল্প আর কোনো পথ নেই।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মীর হোসেন মীরুর সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন- মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনূস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আ ন ম সাইফুল ইসলামও  তানভীর আহমেদ রবিন।  

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
টিএ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।