ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ

রাজশাহী: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান নির্বাচন কমিশনারেরও পদত্যাগ দাবি করা হয়।

শুক্রবার (১৬ জুন) দুপুরে জুমার নামাজের পর ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের নেতাকর্মীরা মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়, সেখানেই সমাবেশ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন কমিশন এই সিটি নির্বাচনে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা একজন মেয়র প্রার্থীর নিরাপত্তা দিতেও ব্যর্থ হয়েছে।

এই নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন সুষ্ঠুভাবে সম্ভব হবে না। এ সময় বক্তরা সিইসির পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি করেন।

বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী জেলা শাখার সভাপতি হোসাইন আহমেদ, মহানগরের সহ-সভাপতি মুরশিদ আলম ফারুকীসহ জেলা ও মহানগর নেতাকর্মীরা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।