ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাতের ভোটের জন্য সরকার প্রশাসন সাজাচ্ছে: দুলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
রাতের ভোটের জন্য সরকার প্রশাসন সাজাচ্ছে: দুলু

রাজশাহী: বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ২০১৮ সালের মতো দিনের ভোট রাতে করতে প্রশাসন সাজাচ্ছে সরকার।  

তিনি বলেন, আমরা আন্দোলন করছি, মিছিল করছি, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি।

সরকার আবার নতুন করে আগামী দিনে কী করে ক্ষমতায় থাকা যায়, তার জন্য সর্বাত্মক চেষ্টা তারা চালিয়ে যাচ্ছে। বিভিন্ন জেলার জেলা প্রশাসক, বিভিন্ন বিভাগের ডিআইজি, পুলিশ সুপার, বিভিন্ন ইউএনও প্রশাসনের কর্মকর্তাদের নতুন করে পদায়ন করা হচ্ছে, নিয়োগ করা হচ্ছে। বিভাগীয় পদযাত্রা উপলক্ষে রাজশাহী বিএনপির প্রস্তুতি সভায় প্রধান বক্তার বক্তব্যে দুলু এ মন্তব্য করেন।

সোমবার (১৭ জুলাই) সকালে রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁয় এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপির সহ-সভাপতি ডা. এজেডএম জাহিদ হোসেন প্রধান অতিথি ছিলেন। এতে বিভাগের সবগুলো জেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা অংশ নেন।

বিএনপির সাংগঠনিক সম্পাদক বলেন, শেষ সময়ে রদবদল করে সরকার নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে। তারা আগামী সংসদ নির্বাচন আগের মতো করতে চায়। যেভাবে তাদের লোককে নিয়োগ দিয়ে ২০১৮ সালে দিনের ভোট রাতে দিয়ে ক্ষমতায় বসেছিল। তারা এভাবেই ১৫ বছর ধরে দেশের মানুষের ওপর নিপীড়ন চালাচ্ছে। তবে আর নয়। এবার এক দফার আন্দোলনেই সরকারকে বিদায় করে দেওয়া হবে।

প্রস্তুতি সভায় ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, পদযাত্রায় জনতার ঢল নামছে। এর মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করা হবে।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান, বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ।  

আগামী ২৮ জুলাই রাজশাহীতে বিএনপির পদযাত্রা। এতে দলটির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা আছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।