ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

 নতুন বাজারে বিএনপির পদযাত্রা মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
 নতুন বাজারে বিএনপির পদযাত্রা মিছিল ছবি: শাকিল আহমেদ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ‘এক দফা’ দাবিতে রাজধানীতে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি শুরু হয়েছে।  

এ রিপোর্ট লেখার সময় পদযাত্রাটি নতুন বাজার এসে পৌঁছিয়েছে।

 

বুধবার (১৯ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর আবদুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে থেকে পদযাত্রাটি রওনা হয়। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড হয়ে বেলা ১ টা ৪৫ মিনিটে নতুনবাজার এসে পৌঁছায় পদযাত্রাটি।

এর আগে আবদুল্লাহপুরের পলওয়ে মার্কেটের সামনে পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করে ঢাকা মহানগর বিএনপি। সমাবেশ বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তরের নেতারা।

এসময় নতুন বাজার থেকে যাত্রাবাড়ি পর্যন্ত বিভিন্ন পয়েন্টে রাস্তার দুই পাশে পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে। পদযাত্রায় যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও প্রস্তুত রয়েছে। পাশাপাশি সাদা পোশাকে পুলিশের গোয়েন্দা সদস্যরা নজরদারি করছে।

পরবর্তীতে পদযাত্রাটি বাড্ডা, রামপুরা ব্রিজ, মালিবাগের আবুল হোটেলের সামনে দিয়ে খিলগাঁও, বাসাবো, মুগদা, সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
ইএসএস/ এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।