ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আবুল হোটেল থেকে বিএনপির পদযাত্রা ফের শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
আবুল হোটেল থেকে বিএনপির পদযাত্রা ফের শুরু নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে রাজধানীতে বিএনপির পদযাত্রা | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে রাজধানীতে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি চলছে।

বিএনপির পদযাত্রা আবদুল্লাহপুরের পলওয়েল মার্কেটের সামনে থেকে রামপুরা ব্রিজ হয়ে দুপুর সাড়ে ৩টার দিকে মালিবাগ আবুল হোটেলের সামনের সড়কে পৌঁছায়।

এরপর সেখানে অবস্থান শেষে খিলগাও ও মুগদা হয়ে যাত্রাবাড়ীর মোড়ের দিকে যাচ্ছে এই পদযাত্রা।

বুধবার (১৯ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর আবদুল্লাহপুরের পলওয়েল মার্কেটের সামনে থেকে পদযাত্রাটি রওনা হয়। ঢাকা মহানগর উত্তর থেকে আশা পথযাত্রার মিছিলটিকে পথে পথে স্লোগানে স্লোগানে স্বাগত জানান নেতাকর্মীরা।

আবুল হোটেল থেকে মিছিলের নেতৃত্ব দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র নেতারাও উপিস্থিত ছিলেন।

আবদুল্লাহপুরের পলওয়েল মার্কেটের সামনে পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। সমাবেশ বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তরের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।