ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু সমাবেশ শেষে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: সমাবেশ শেষে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়েছে। বুধবার (১৯ জুলাই) বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তা মোড় থেকে শুরু হয় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শোভাযাত্রা।

 

সরেজমিনে দেখা যায়, শোভাযাত্রা শুরু হওয়ার আগে সমাবেশে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে জড়ো হতে থাকেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।  

সমাবেশে আসা ছাত্রলীগের কর্মী নাহিদ বলেন, বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে আজকের এই সমাবেশ আমাদের। আমরা বলতে চাই, রাজপথে বিএনপিকে শক্ত হাতে মোকাবিলা করা হবে।  

সমাবেশে তেজগাঁও এলাকা থেকে আসা যুবলীগকর্মী মো. রাজু বাংলানিউজকে বলেন, আজকে আমরা জানান দিতে চাই বিএনপি-জামায়াত জোটকে আটকে দিতে আমরা রাজপথে আছি। দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র আমরা রুখে দেব।  

সমাবেশ থেকে জানানো হয়, তেজগাঁওয়ের সাতরাস্তা মোড় থেকে বনানী পর্যন্ত পদযাত্রা করবেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এদিকে বিএনপিও আজ পদযাত্রা করছে।  

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মঙ্গলবার রাজধানীসহ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের সব নগর ও জেলা ইউনিটে এ শোভাযাত্রা বের করে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এমএমআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।