ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির অপপ্রচারে সজাগ থাকতে হবে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
বিএনপির অপপ্রচারে সজাগ থাকতে হবে: রেলমন্ত্রী

পঞ্চগড়: বিএনপির অপপ্রচার থেকে সবাইকে সজাগ থাকতে হবে -বলে মন্তব্য করেছেন বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন।  

তিনি বলেন, ভোটে না এসে ক্ষমতায় যেতে চায় বিএনপি।

 

বুধবার (২৬ জুলাই) বিকেলে পঞ্চগড় জেলার বোদা উপজেলার বোদা সরকারি পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন।  

এ সময় তিনি বলেন, গণতন্ত্রের ধারা, উন্নয়ন ও জনগণের অধিকার বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে। আবারও বিএনপি জ্বালাও পড়াও রাজনীতি করতে চায়। এবার সেরকম করার চেষ্টা করলে, জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ তা কঠোর হস্তে প্রতিহত করবে।  

বোদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পঞ্চগড় জেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি।  

বর্ধিত সভায় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন সর্ব প্রথম দলে তার সদস্য পদ নবায়ন করেন। পরে অনেকেই আওয়ামী লীগের নতুন সদস্য পদ গ্রহণ করেন এবং দলের নেতাকর্মীরা তাদের সদস্য পদ নবায়ন করেন।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।