ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ধোলাইখালে সংঘর্ষে আহত গয়েশ্বর চন্দ্রকে নিয়ে গেছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
ধোলাইখালে সংঘর্ষে আহত গয়েশ্বর চন্দ্রকে নিয়ে গেছে পুলিশ

ঢাকা: পুরান ঢাকার ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আহত হয়েছেন।

পরে পুলিশ তাকে নিয়ে গেছে বলে দাবি করেছেন দলের নেতা-কর্মীরা।

শনিবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে বিএনপি নেতাকর্মীরা ধোলাইখাল মোড়ে অবস্থান নিলে পুলিশ বাধা দেয়।

এর আগে, নয়াবাজারে ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ইউট্যাবের মহাসচিব অধ্যাপক মোর্শেদ হাসান খান ও বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব কাদের গনি চৌধুরীর নেতৃত্বে বিএনপি ও পেশাজীবীরা শনিবার সকালে নয়াবাজার ইউসুফ মার্কেটের সামনে জমায়েত হয়। এ সময় আওয়ামী লীগ ও পুলিশ অতর্কিত হামলা চালায় বলে দাবি করছেন বিএনপি। এরপর পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়।

সংঘর্ষের এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দিতে কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পুলিশ। জবাবে ইট-পাটকেল ছোড়েন অবস্থানকারীরা। এতে পিছু হটেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা চলছে।

পুলিশ বলছে, গয়েশ্বর চন্দ্র রায়কে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে, একই গাড়িতে করে আব্দুস সালাম আজাদকেও নিয়ে যাওয়া হয়েছে বলেও বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
টিএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।