ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ধোঁকাবাজি দিয়ে জনগণকে দমিয়ে রাখা যাবে না: মঈন খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
ধোঁকাবাজি দিয়ে  জনগণকে দমিয়ে রাখা যাবে না: মঈন খান বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান

ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, আওয়ামী লীগ কথায় কথায় সংবিধানের কথা বলে। অথচ তারা অবৈধভাবে দিনের ভোট রাতে করে সংসদে গিয়েছে।

সুতরাং এ সরকার অবৈধ সরকার।  ধোঁকাবাজি দিয়ে বাংলাদেশের জনগণকে দমিয়ে রাখা যাবে না। আমরা প্রতিবাদ করেছি, করব। বাংলাদেশের মানুষকে নিয়েই আমরা গণতান্ত্রিক সরকার গঠন করব।

শুক্রবার (০৪ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমানের বিরুদ্ধে ‘দুদকের মিথ্যা মামলায় ফরমায়েশি রায় ঘোষণার’ প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিচারবিভাগকেও তারা কুক্ষিগত করেছে। অতীতেও তারা খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে তাকে কারারুদ্ধ করে রেখেছিল। এরপর আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধেও ফরমায়েশি রায় দিয়েছে। তারেক রহমানের স্ত্রী রাজনীতির সঙ্গেও জড়িত না।

সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। সমাবেশে যৌথ ভাবে সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা মহানগর দক্ষিন বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা।

সমাবেশে বিএনপি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
ইএসএস/এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।