ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার মুক্তির দাবিতে ফরিদপুর বিএনপির পদযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
খালেদার মুক্তির দাবিতে ফরিদপুর বিএনপির পদযাত্রা

ফরিদপুর: ফরিদপুরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসা ও সরকারের পদত্যাগের দাবিতে সমাবেশ ও পথযাত্রা করেছে বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে জেলা শহরের কাঠপট্টি বিএনপির কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে সেখান থেকে পদযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় পুরাতন বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে এ সমাবেশ ও পথযাত্রার  আয়োজন করা হয়।

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছার সভাপতিত্বে সমাবেশ ও পথযাত্রা উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, সহ-সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির, ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব এ কে এম  কিবরিয়া স্বপন, যুগ্ম-আহ্বায়ক এম টি আখতার টুটুল, যুগ্ম-আহ্বায়ক আবজাল হোসেন খান পলাশ, যুগ্ম আহ্বায়ক  জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ম-আহ্বায়ক আশরাফুল আলম নান্নু, জেলা যুবদলের সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথিল, জেলা ছাত্রদলের  সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, জেলা কৃষক দলের আহ্বায়ক রেজাউল করিম, মহানগর কৃষক দলের আহ্বায়ক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সুচিকিৎসার অভাবে খালেদা জিয়ার কোনো ক্ষতি হলে এর জন্য সরকার দায়ী থাকবে। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ছাড়া দেশে নির্বাচন করতে দেওয়া হবে না। সরকার বিরোধী আন্দোলনের মাধ্যমেই আমাদের দাবি আদায় করতে হবে। যতই জুলুম-নির্যাতন করা হোক না কেন এ সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির একজন কর্মীও ঘরে ফিরে যাবে না।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।