ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে পদ হারালেন নাজিরপুরের ২ ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে পদ হারালেন নাজিরপুরের ২ ছাত্রলীগ নেতা

পিরোজপুর: মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে  ফেসবুকে পোস্ট দিয়ে শোক জানানোয় পিরোজপুরের নাজিরপুর উপজেলার দুই ছাত্রলীগ নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

অব্যাহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতারা হলেন- উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের গাওখালী গ্রামের বাদশা মিয়ার ছেলে ও এ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুম্মান হোসেন এবং একই ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের পাকুরিয়া গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে ও  ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

জানা গেছে, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস ও সাধারণ সম্পাদক মো. আল-আমিন শেখ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দেওয়া  এ অব্যাহতির আদেশ রোববার (২০ আগস্ট)  সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়।  

তবে অব্যাহতি পত্রে সাঈদী প্রসঙ্গ টানা হয়নি। অব্যাহতি দেওয়ার কারণ হিসেবে এতে বলা হয়েছে, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত থাকায় তাদের সংগঠনের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।  

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস জানান, ওই দুই নেতা গত ১৪ আগস্ট তাদের নিজস্ব ফেসবুক আইডি থেকে সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন।  

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রুম্মান হোসেন বলেন, একজন মুসলমানের মৃত্যুর খবর শুনে অন্য মুসলামানের ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন পাঠ করা উচিত। সেই হিসেবে আমি ফেসবুকে তা লিখেছি। কোনো জামায়াত নেতার জন্য শোক জানাইনি। সাধারণ সম্পাদক রাকিবও একই কথা জানান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।